মধ্যে আর একটি সংখ্যা ১লা মে  । সেদিন থেকেই শুরু হবে ‘কবিপ্রণাম’ বিশেষ সংখ্যার প্রস্তুতি । এবারের ২৫শে বৈশাক পড়েছে ৯ই মে তারিখে । ঐদিনই প্রকাশিত হবে অন্যনিষাদের বিশেষ সংখ্যা ‘কবি প্রণাম ১৪২৪’ । আগের একটি সংখ্যায় লেখা আহ্বান করেছিলাম । কিছু সাড়াও পেয়েছি । আবারও কবিপ্রণাম সংখ্যার জন্য লেখা আহ্বান করছি । তবে গদ্য পাঠাবেন না । রবীন্দ্রনাথকে ছোঁয়া কবিতা পাঠাবেন । লেখা পাঠাবেন ৫ই মে’র মধ্যে । তার পরে পাওয়া লেখা বিবেচিত হবে না ।

আর একটি দরকারি কথা । অনেকেই অন্যনিষাদে তাঁদের প্রকাশিত কবিতা ফেসবুকে শেয়ার করেন তাঁদের বন্ধুদের পড়ার জন্য । ভালোই করেন । তাঁদের লেখা আরো অনেকের ঠিকানায় পৌছে যাচ্ছে, অন্যনিষাদও প্রচার পাচ্ছে । তাদের কাছে সবিনয়ে অনুরোধ করি নিজের কবিতা শেয়ার করার সময় তাঁরা যদি অন্যনিষাদের ওয়েব লিঙ্কটাও শেয়ার করেন তাহলে অনেক পাঠকবন্ধু পত্রিকায় এসে অন্যদের কবিতাও পড়তে পারেন ।

অন্যনিষাদের শুভানুধ্যায়ী সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা । ভালো থাকবেন

2 মন্তব্য(গুলি):

Pinaki Datta Gupta বলেছেন...

কবিপ্রণাম সংখ্যাতে অবশ্যই লেখা দেবার ইচ্ছে থাকল। এই সংখ্যাটিকে অন্যনিষাদ একটি পত্রিকারূপে প্রকাশ করলে আরো ভালো লাগবে। সবসময় অন্যনিিষাথের পাশে আছি।

subir roy বলেছেন...

আমি কবিতা লিখতে পারি না, তাই কবিকে প্রতিদিনের মতোই কবিতা পড়ে, গান শুনেই প্রণাম জানালাম। সাথে আরও একটি প্রণাম, আরও অনেক শুভেচ্ছা ৭৫ বছর বয়সি এই বৃদ্ধ যুবকটিকে। ভালো থাকুন দাদা, ভালো থেকে সবাইকে ভালো রাখুন।

একটি মন্তব্য পোস্ট করুন

About